প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

শাহাদাত হোসেন রাকিব

সিনিয়র করেসপন্ডেন্ট

করোনা নিয়ে তথ্য গোপন, যা বললেন কাদের

   
প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ, ২৩ মার্চ ২০২০

করোনাভাইরাস ইস্যুতে কোনো তথ্য গোপন করা হচ্ছে না বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (২৩ মার্চ) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ব্রিফিংকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ দাবি করেন।

ডাক্তারদের প্রয়োজনীয় বিভিন্ন সরঞ্জাম নেই বলে অভিযোগ আসছে। সাংবাদিকরা এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ”নেই’ এই কথাটা ঠিক নয়, তবে ঘাটতি আছে।’ কিন্তু সংগ্রহ করার জন্য জরুরি পদক্ষেপ নেয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘সবকিছুর জন্য সরকারের সর্বাত্মক চেষ্টা আছে।’ ওবায়দুল কাদের বলেন, ‘আগামী ২৫ শে মার্চ প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন।

সকলের প্রতি অনুরোধ করবো, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিশ্বাস রাখুন, সরকারের প্রতি আস্থা রাখুন। যখন যেটা বলতে হবে আর যখন যেটা করতে হবে, সেটা যথাসময়েই করা হবে। প্রধানমন্ত্রী প্রয়োজনীয় যেসব কথা বলা দরকার জাতির উদ্দেশ্যে ভাষণে এসে সেসব করণীয় সম্পর্কে অবশ্যই জাতিকে জানাবেন। যখন যে ব্যবস্থা নেওয়ার দরকার তখন সে ব্যবস্থা নেওয়ার ব্যাপারে শেখ হাসিনার সরকার সচেতন এবং প্রস্তুত আছে।’ বিশেষজ্ঞ ও চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে যখন যে ব্যবস্থা নেওয়া দরকার তখন সেটা নেওয়া হবে বলেও জানান সরকারের এ মন্ত্রী।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: