করোনা পরিস্থিতিতে বাজারের সেরা অফার রবি-এয়ারটেলে

   
প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, ১৫ মে ২০২০

মার্কেট লিডারের কাউন্টার অফার হিসেবে বাজারে বেশ কয়েকটি অপ্রতিদ্বন্দ্বী ভয়েস কল ও ডেটা অফার নিয়ে এসেছে রবি-এয়ারটেল। গত ১১ মে আয়োজিত এক অনলাইন সংবাদ সম্মেলনে রবির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও মাহতাব উদ্দিন আহমেদের ঘোষণা অনুসারে এ সব অফার বাজারে আনা হয়েছে।

অন্যদিকে গ্রাহকদের জন্য ৪৭ পয়সা প্রতি মিনিটে বাজারের সেরা ভয়েস কল রেট কাটার অফার চালু করেছে রবি। মাত্র ৪৭ টাকা রিচার্জে রবির গ্রাহকেরা বাজারের সেরা এ কলরেট উপভোগ করতে, যার মেয়াদ ১০ দিন।

অন্যদিকে বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক, এয়ারটেলে ৪৮ পয়সা মিনিটের দুটি রেট কাটার অফারের মেয়াদ বাড়িয়ে দ্বিগুণ করা হয়েছে। এয়ারটেল গ্রাহকেরা মাত্র ২৪ টাকা এবং ৪২ টাকা রিচার্জে ৪৮ পয়সা মিনিটের এ অফার উপভােগ করতে পারবেন। ২৪ টাকা রিচার্জে এ কলরেটের মেয়াদ হবে ৬ দিন, যা আগে ছিল ৩ দিন এবং ৪২ টাকা রিচার্জে মেয়াদ হবে ১৪ দিন, যা আগে ছিল ৭ দিন।

লকডাউন পরিস্থিতির কারণে গত ৩০ দিনে রবি-এয়ারটেলের যে সব গ্রাহক মোবাইল গ্রাহক রিচার্জ করতে পারেন নি, সে সব গ্রাহককে ১০ মিনিট টক-টাইম এবং ৫০ এমবি ডেটা বিনা মূল্যে দেওয়া হয়েছে। রবি-এয়ারটেলের প্রায় ২ কোটি গ্রাহক এ সুবিধা পেয়েছেন। রিচার্জ করতে না পারার কারণে এয়ারটেলের যে সব গ্রাহকের মূল অ্যাকাউন্টের মেয়াদ গত ৫ মে শেষ হয়েছে, সে সব অ্যাকাউন্টের মেয়াদ ৩১ মে পর্যন্ত স্বয়ংক্রিয়ভাবে বৃদ্ধি করা হয়েছে। রবির যে সব গ্রাহকের ব্যালান্স ইতিমধ্যেই শেষ হয়েছে অথবা আগামী ১৫ মে শেষ হবে, এ ধরনের সব সংযোগের মেয়াদ আগামী ৩১ মে পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। রবির গ্রাহকেরা এ ক্ষেত্রে ১০ টাকা থেকে ৯৯ টাকার মধ্যে যে কোনো পরিমাণ রিচার্জে আরও ৬০ দিন বাড়তি মেয়াদ উপভোগ করতে পারবেন।

রবি-এয়ারটেলের এ সব অফার মূলত বাজার-সংশ্লিষ্ট কার্যক্রম, যা কোম্পানির অগ্রগতির জন্য ডিজাইন করা হয়েছে। মার্কেট লিডারের মত রবি বাণিজ্যিক অফারকে করপোরেট সামাজিক দায়বদ্ধতা বা সিএসআর’র মোড়কে আনার করার চেষ্টা করেনি। এই সংকটের মুহুর্তে সরকার এবং স্টেকহোল্ডারদের সাথে বিভিন্ন টেকসই উদ্যোগের মাধ্যমে সমাজের পাশে দাঁড়ানোর সুযোগ পেয়ে রবি গর্বিত।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: