প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

করোনা পরিস্থিতিতে ৪ মাসের বেতন নেবে না রোনালদোরা

   
প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, ২৯ মার্চ ২০২০

করোনাভাইরাসে থেমে গেছে পুরো বিশ্ব। বন্ধ হয়ে গেছে সকল ধরণের খেলা এবং লীগগুলো। যার কারনে আর্থিক ধস নেমেছে দল, ক্লাব এবং বোর্ডগুলোতে। নিজের ক্লাবের আর্থিক ক্ষতির কথা চিন্তা করে এবার মহৎ সিদ্ধান্ত নিয়েছে রোনালদো এবং তার ক্লাব সতীর্থরা। ইতালিয়ান জায়ান্ট ক্লাব জুভেন্টাসের খেলোয়াড় ও কোচিং স্টাফের সদস্যরা প্রত্যেকে ছেড়ে দিয়েছেন নিজেদের চার মাসের বেতন!

মার্চ, এপ্রিল, মে এবং জুন এ চার মাসের বেতন নিবেন না ক্লাবের কোনো সদস্য। সবমিলিয়ে এ চার মাসে খেলোয়াড় ও কোচিং স্টাফদের বেতনের জন্য প্রায় ৯০ মিলিয়ন ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮৫৩ কোটি টাকা) খরচ হতো জুভেন্টাসের। সার্বিক পরিস্থিতি বিবেচনায় এ পুরো টাকাটাই ছেড়ে দিয়েছেন রোনালদোরা। শনিবার (২৮ মার্চ) এক আনুষ্ঠানিক বিজ্ঞপ্তির মাধ্যমে জুভেন্টাসের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘জুভেন্টাস ফুটবল ক্লাবের পক্ষ থেকে জানাও হচ্ছে যে, বর্তমানে উদ্ভূত বিশ্ব স্বাস্থ্য জরুরি অবস্থার কারণে খেলাধুলার সকল সূচিই থমকে গেছে। যার ফলে একটা সিদ্ধান্তে পৌঁছেছে আমাদের মূল দলের খেলোয়াড় এবং কোচিং স্টাফের সদস্যরা। ঐকমত্যের মাধ্যমে সিদ্ধান্ত হয়েছে, ক্লাবের ক্ষতি পুষিয়ে নেয়ার জন্য আগামী চার মাসের বেতন নেবে না তারা।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: