প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের

করোনা প্রতিরোধে সরকারের স্বল্প ও দীর্ঘমেয়াদি কর্মসূচি অব্যাহত থাকবে

   
প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, ২৯ মার্চ ২০২০

দেশের নাগরিকদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনাভাইরাস প্রতিরোধে গুজবে কান না দিয়ে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। রোববার (২৯ মার্চ) সকালে রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি। করোনা প্রতিরোধে সরকারের স্বল্প ও দীর্ঘমেয়াদি কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান কাদের।

সেতুমন্ত্রী বলেন, গুজবে কান না দিয়ে সচেতনতা মেনে চলবেন। এ সময়ে দুঃখি মানুষের পাশে দাঁড়াবেন। করোনা ভাইরাসের সক্রমণ প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ থেকে স্বাস্থ্যবিধি মেনে সকলকে এগিয়ে যেতে হবে।

মরণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে দেশের সব সরকারি-বেসরকারি অফিস আদালত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। বন্ধ রয়েছে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান। করোনা ভাইরাসে দেশে এখন পর্যন্ত ৪৮ জন আক্রান্ত হযেছেন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ জন। এ ছাড়া মারা গেছেন ৫ জন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: