করোনা প্রতিরোধে সেরা ট্যাংকের হাত ধোয়া কর্মসূচি

                       
প্রকাশিত: ১:০৩ পূর্বাহ্ণ, ২৪ মার্চ, ২০২০

করোনাভাইরাস প্রতিরোধে রাজধানীসহ দেশের কয়েকটি স্থানে পথচারীদের জন্য হাত ধোয়ার কর্মসূচি শুরু করেছে আরএফএল গ্রুপের ওয়াটার ট্যাংক ব্র্যান্ড ‘সেরা’। শনিবার রাজধানীর উত্তরা ও শাহবাগ থেকে এই জনসচেতনতামূলক কার্যক্রম শুরু হয়।

‘সচেতনতা গড়ে তুলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি’ শিরোনামে সেরা ট্যাংকের এই কর্মসূচি চলবে ৪ এপ্রিল পর্যন্ত। রাজধানী ছাড়াও গাজীপুর ও নারায়নগঞ্জে এ কর্মসূচী করবে সেরা ট্যাংক।

সেরা ট্যাংকের হেড অব মার্কেটিং ফাহিম হোসেন বলেন, দুটি পিকআপ ভ্যান নিয়ে আমরা রাজধানীর বিভিন্ন স্থানে যাওয়া শুরু করেছি এবং হাত ধুতে উদ্ধুদ্ধ করছি। একই সাথে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হচ্ছে। প্রতিদিন সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত আমাদের এ কর্মসূচি চলবে।

সেরা ট্যাংকের প্রধান পরিচালন কর্মকর্তা কাজী রাশেদুল ইসলাম বলেন, করোনাভাইরাস থেকে রক্ষা পেতে বিশেষজ্ঞরা বারবার হাত ধোয়ার পরামর্শ দিচ্ছেন। তাই এ বিষয়ে মানুষের মাঝে সচেতনতা বাড়াতে ও তাদের হাত ধুতে উদ্ধুদ্ধ করতে আমরা এ কর্মসূচি নিয়েছি।-বিজ্ঞপ্তি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com