ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

করোনায় মারা গেছেন ‘কাইশ্যা’

                       
প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ, ৩০ মার্চ, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন জাপানের জনপ্রিয় কৌতুক অভিনেতা শিমুরা। তার প্রতিভা সংস্থা ইওয়া অফিস এই তথ্য নিশ্চিত করেছে। খবর সিএনএন

৭০ বছর বয়সী এই অভিনেতা মার্চের ১৭ তারিখ অসুস্থ হয়ে পরেন। ২০ তারিখে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন এবং ২৩ শে মার্চ করোনভাইরাস পজিটিভ রিপোর্ট আসে। “জাপানের রবিন উইলিয়ামস” খ্যাত এই অভিনেতা দেশটিতে জনপ্রিয় একজন কৌতুক অভিনেতা ছিলেন।

জাপানের কৌতুক অভিনেতা হলেও বাংলাদেশে তাকে চিনতেন সবাই কাইশ্যা নামে। ইউটিউব চ্যানেল “পাগলা ডাইরেক্টর” এর জনপ্রিয় ডাবিং সিরিজ ছিল এই কাইশ্যা।

প্রাণঘাতী বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বজুড়ে ৩৪ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন সাত লাখ ২১ হাজার। গত ২৪ ঘণ্টায় আরও তিন হাজার একশত মানুষের প্রাণ কেড়ে নিলে এ করোনাভাইরাস। রোববার (২৯ মার্চ) সর্বাধিক প্রাণহানি হয়েছে স্পেনে। দেশটিতে মারা গেছেন ৮২১ জন। ইতালিতে এ সংখ্যা ৭৫৬। এ নিয়ে দেশ দু’টোতে করোনায় মৃতের সংখ্যা প্রায় ১৮ হাজার।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com