প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ঢাকায় মারা গেছে ৮ জন

   
প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, ২১ মে ২০২০

দেশে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছেই। সব জেলার চেয়ে ঢাকায় মৃত্যুর সংখ্যা বেশি। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরো ১ হাজার ৭৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ২২ জনের এবং সুস্থ হয়েছেন আরও ৩৯৫ জন। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মারা যাওয়া ২২ জনের মধ্যে আট জনই ঢাকা শহরের বাসিন্দা। বৃহস্পতিবার (২১ মে) দুপুর আড়াইটায় করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি বলেন, ২২ জনের মধ্যে ঢাকা বিভাগে ১০ জন, চট্টগ্রাম বিভাগে আটজন, সিলেট বিভাগে তিনজন এবং ময়মনসিংহ বিভাগে একজন রয়েছেন। ঢাকা বিভাগের মৃতদের তালিকায় ১০ জনের মধ্যে ঢাকা শহরের আট জন রয়েছেন বলে জানান ডা. নাসিমা। এছাড়া নারায়ণগঞ্জ জেলায় একজন ও ঢাকার অন্য এক জেলার রয়েছেন একজন। আজকের পরিসংখ্যান নিয়ে দেশে মোট আক্রান্ত শনাক্ত দাঁড়িয়েছে ২৮ হাজার ৫১১ জনে। আর মোট মৃত্যু দাঁড়িয়েছে ৪০৮ জনে। মোট সুস্থ হয়েছেন পাঁচ হাজার ৬০২ জন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: