প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

করোনা মুক্ত হলেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

   
প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২০

ছবি: ইন্টারনেট

প্রাণঘাতী করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। গত ১৫ সেপ্টেম্বর করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর করোনা মুক্ত হলেন বাংলাদেশ আওয়ামী লীগের এই গুণী নেতা। আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) বিডি২৪লাইভকে তথ্যটি নিশ্চিত করেছেন তার সরকারি বাসভবনের ব্যক্তিগত সহকারী জ্যোতিষ চন্দ্র রায়।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে মন্ত্রী মহোদয়ের শারীরিক অবস্থার কথা জানতে জ্যোতিষ চন্দ্র রায়ের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বর্তমানে তিনি সুস্থ আছেন। এছাড়া গত পরশু (সোমবার) তার করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসে বলে তিনি নিশ্চিত করেছেন। ঠিক কবে দ্বিতীয় দফায় মন্ত্রী করোনা টেস্ট করিয়েছিলেন সে সম্পর্কে স্পষ্ট ধারণা দেন নি তিনি।

এদিকে চলতি মাসের ১৫ তারিখে নুমনা পরীক্ষার পর খালিদ মাহমুদ চৌধুরীর করোনা রিপোর্ট পজিটিভ আসে। নৌ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন। খালিদ মাহমুদ চৌধুরী নবম জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ উপজেলা) আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর দশম ও একাদশ সংসদ নির্বাচনেও তিনি জয়ী হন। একাদশ সংসদ নির্বাচনের পর তিনি নৌ প্রতিমন্ত্রীর দায়িত্ব পান।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: