প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

করোনা মোকাবেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সম্পাদকের প্রশংসনীয় উদ্যোগ

   
প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, ২৯ মে ২০২০

চলমান করোনা সঙ্কট মোকাবেলায় শুরু থেকেই চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর উদ্যোগ চোখে পড়ার মতো। সর্বশেষ গত ২৩ মে (শনিবার) সিটি মেয়র আ.জ.ম নাসির উদ্দীনের পক্ষ থেকে ৩০০ পরিবারকে ঈদ উপহার পৌছে দেন এই ছাত্রলীগ নেতা। এছাড়া সঙ্কট মোকাবেলায় সমমনাদের নিয়ে গড়ে তুলেছেন ‘মানুষ হতে চাই’ নামক মানবিক প্লাটফর্ম।

গত ১৬ মে হাটহাজারী ও ১৮ মে পাঁচলাইশ থানার করোনা রেসপন্স টিমের জন্য উন্নতমানের পি.পি.ই হস্তান্তর করেন ইকবাল হোসেন টিপুর নেতৃত্বে এই প্লাটফর্মের সেচ্ছাসেবীরা। পাশাপাশি সঙ্কটের শুরু থেকেই সহস্রাধিক অসহায় পরিবার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা পেয়েছে এই প্লাটফর্মের মাধ্যমে,,যা এখনো চলমান। এ প্রসঙ্গে চবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, ‘দেশের এই ক্রান্তিলগ্নে আমরা শুরু থেকেই কাজ করে যাচ্ছি। দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে,কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আমাদের সকল মানবিক প্রয়াস অব্যাহত থাকবে ইনশাআল্লাহ’।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: