করোনা সন্দেহে স্ত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দিলেন স্বামী!

   
প্রকাশিত: ৮:৪১ পূর্বাহ্ণ, ১০ জুলাই ২০২০

ছবি: প্রতীকী

স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এই সন্দেহে পাঁচ ও ছয় বছরের দুই সন্তানসহ স্ত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দিলেন ভারতের বডোদরার এক নির্মাণ ব্যবসায়ী। খবর আনন্দবাজার পত্রিকার। খবরে বলা হয়, ৩৫ বছরের ওই মহিলা তার স্বামী ও শাশুড়ির সঙ্গে বডোদরায় থাকতেন। তার পাঁচ ও ছয় বছরের দুটি সন্তান আছে। মে মাসে তার জ্বর ও শ্বাসকষ্ট হয়েছিল, তখন তার শাশুড়ি হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। শাশুড়ির দেখভালের জন্য হাসপাতালে যেতেন তিনি।

খবরে আরও বলা হয়, তার থেকে শাশুড়ি আক্রান্ত হয়ে পড়বেন এই অছিলায় তাকে বাড়ি থেকে চলে যেতে বলেন তার স্বামী। কিন্তু তাতে রাজি না হওয়ায় জোর করে তাকে বাড়ি থেকে বের করে দেন ওই ব্যবসায়ী। তখন তিনি দুই সন্তানকে নিয়ে বডোদরা ছেড়ে আমদাবাদে তাদের আরেকটি বাড়িতে এসে থাকতে শুরু করেন। সেখানে স্থানীয় চিকিৎসককে দেখিয়ে সুস্থও হয়ে যান ওই নারী।

আনন্দবাজার জানায়, সুস্থ হবার পর থেকে ওই বাড়িতেই ছিলেন তিনি। কিন্তু ২৯ জুন তার স্বামী আমদাবাদের বাড়িতে এসে ফের অশান্তি শুরু করেন। তাকে বিবাহ বিচ্ছেদের হুমকি দেওয়ার পাশাপাশি আমদাবাদের বাড়ি থেকে চলে যেতে বলেন।এরপর গত মঙ্গলবার পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা। স্বামীর বিরুদ্ধে মামলাও করেন তিনি। তারপর থেকেই সামনে আসে পুরো ঘটনা।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: