প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

করোনা: স্ত্রী মারা যাওয়ার এক সপ্তাহ পরেই মারা গেলেন সাবেক পাইলট

   
প্রকাশিত: ১০:১৩ পূর্বাহ্ণ, ৩ জুন ২০২০

বিমান বাংলাদেশের সাবেক ক্যাপ্টেন আলি আশরাফ খান প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। স্ত্রী মারা যাওয়ার সাত দিন পর রাজধানীর একটি হাসপাতালে মঙ্গলবার (২ জুন) সকালে মারা গেলেন তিনি। সাত দিন আগে তার স্ত্রীও করোনাক্রান্ত হয়ে মারা যান। বাংলাদেশ পাইলট অ্যাসোসিয়েশনের সভাপতি ক্যাপ্টেন মাহবুবুর রহমান গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ভাবি (আলী আশরাফের স্ত্রী) সাত দিন আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় মারা যান। আলী আশরাফ আজ সকালে আনোয়ার খান মডার্ন হাসপাতালে মারা গেলেন।’ ক্যাপ্টেন মাহবুব জানান, করোনা নিয়ে আলী আশরাফ কয়েকদিন আগেই হাসপাতালে ভর্তি হন। তিনি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও অন্যান্য জটিলতায় ভুগছিলেন। বিমানের জনসংযোগ বিভাগের উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার জানান, শারীরিক অবস্থা বিবেচনায় ক্যাপ্টেন আলী আশরাফ অবসর নিয়েছিলেন। তবে, ৩৫ বছরের ক্যারিয়ারে তিনি বিমানের পাইলট অ্যাসোসিয়েশনের সভাপতিও ছিলেন বলে জানিয়েছেন তার সহকর্মীরা।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: