কর্মকর্তা করোনা আক্রান্ত, অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখা লকডাউন

   
প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, ৮ এপ্রিল ২০২০

রাষ্ট্রীয় মালিকানাধীন অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখার একজন কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (৮ এপ্রিল) সকালে এ খবর পাওয়ার পর শাখাটি লকডাউন করা হয়েছে। অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামস-উল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার সকাল সাড়ে ১১টায় একজন সিনিয়র অফিসার করোনা আক্রান্ত হওয়ার রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে বাংলাদেশ ব্যাংকে অবহিত করে শাখাটি লকডাউন করা হয়েছে। ব্যাংকের পক্ষ থেকে সার্বক্ষণিক তার খোঁজ খবর রাখা হচ্ছে। এ ঘটনার পর ব্যাংকে উপস্থিত আরও ৬২ জন কর্মকর্তাকেও হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সাধারণ ছুটির কারণে অধিকাংশ সেবা প্রতিষ্ঠান থাকলেও ব্যাংক খোলা রাখা নিয়ে ব্যাপক অসন্তোষ দেখা দিয়েছে। ব্যাংক কর্মকর্তাদের অভিযোগ, শাখায় আগতরা অনেক ক্ষেত্রেই স্বাস্থ্য বিধি মানছেন না। আবার অফিসে যাওয়া-আসার পথে নানা অসুবিধার মুখেও পড়ছেন অনেকে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনা হচ্ছে। অনেকে দাবি করেছেন, সপ্তাহে একদিন ব্যাংক খোলা রাখার।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: