প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কলা খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ করলেন বৃদ্ধ

   
প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২০

ছবি: সংগৃহীত

নয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মুনসুর আলী (৬৫) নামের এক বৃদ্ধকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনগণ। শনিবার (৮ আগস্ট) সকালে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ওই বৃদ্ধ একই গ্রামের বাসিন্দা। শনিবার (৮ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে। শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) সুলতান উদ্দিন শিশুটির পরিবারের বরাত দিয়ে জানান, মুনসুর আলী সম্পর্কে শিশুর প্রতিবেশী দাদা হন। সকাল ৯টার দিকে কলা খাওয়ানোর লোভ দেখিয়ে মুনসুর আলী তার নিজ ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করেন। বাড়িতে থাকা শিশুর চাচী এ ঘটনা দেখে স্থানীয়দের অবহিত করেন। পরে স্থানীয়রা বৃদ্ধকে আটক করে পুলিশে খবর দেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম খন্দকার বলেন, পুলিশ স্থানীয়দের সহায়তায় অভিযুক্তকে আটক করছে। এদিকে শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: