কারফিউ ভেঙ্গে পার্টি করায় ছেলেকে পুলিশে দিলো মেয়র বাবা

                       
প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, ২ জুলাই, ২০২০

করোনাভাইরাসের বিস্তার রোধে কলম্বিয়ায় জারি করা হয়েছে কারফিউ। সেই নির্দেশনা অমান্য করে পার্টি করায় ছেলেকে পুলিশের হাতে তুলে দিয়েছেন দেশটির এক মেয়র। জানা যায়, কারফিউয়ের মধ্যেই উত্তরাঞ্চলীয় আটলান্টিকো রাজ্যের উয়ান ডে অ্যাকোস্টা শহরের মেয়র কার্লোস হিগিনসের ছেলেসহ তিনজন ‘ফাদারস ডে’ উপলক্ষে পার্টি করেছিলেন। নিয়ম ভেঙে সেখানে বিক্রি হচ্ছিল অ্যালকোহলও।

মেয়র হিগিনস তার ছেলে, ভাগ্নে এবং তাদের এক বন্ধুকে নিজেই পুলিশ স্টেশনে নিয়ে যান এবং যথাযথ শাস্তি দেয়ার জন্য পুলিশ কর্মকর্তাদের অনুরোধ করেন। মূলত পরিবার ও স্বজনদের আইনের প্রতি শ্রদ্ধাশীল করতেই তার এমন উদ্যোগ বলে জানা গেছে। তার মতে, ‘সবার আগে আমার স্বজনদেরই আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। আমি তাদের জন্য আমার গ্রামবাসীদের জীবন ঝুঁকিতে ফেলতে দেব না।’ স্থানীয় অধিবাসীরা যেন আইন মেনে চলেন সেই দৃষ্টান্ত স্থাপন করতেই নিজের ছেলেকে পুলিশে দিয়েছেন কার্লোস হিগিনস।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com