প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ মনিরুজ্জামান

কালিয়াকৈর, গাজীপুর প্রতিনিধি

কালিয়াকৈরে র‌্যাবের দুই ভুয়া সদস্যসহ মাইক্রোবাস চালক আটক

   
প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, ৩০ অক্টোবর ২০২০

গাজীপুরের কালিয়াকৈরে এক ব্যবসায়ীকে আটকিয়ে মারধর করে চাঁদা আদায় কালে দুই ভুয়া র‌্যাব সদস্যসহ তাদের সহযোগী মাইক্রোবাস চালককে আটক করেছে কালিয়াকৈরে থানা পুলিশ। শুক্রবার (৩০ অক্টোবর) দুপুরে উপজেলার কালামপুর পাঁচলক্ষী এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের বহনকারী মাইক্রোবাসটি জব্দ করা হয়। আটককৃতরা হচ্ছে, সিরাজগঞ্জের চৌহালী উপজেলা সদরের আটপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে রেজাউল করিম রেজা (৪৫) ও বগুড়ার শেরপুর উপজেলার উদগ্রাম এলাকার ইসমাইল পারমানিকের ছেলে মকুল প্রারমানিক (২৮)। আটককৃতরা উপজেলার মৌচাক এলাকায় বাসাভাড়া নিয়ে বসবাস করে আসছিল।

পুলিশ ও ভুক্তভোগীরা জানায়, ওই দিন সকাল ৯ টার দিকে আটককৃতরা নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে গাজীপুর মহানগরের কোনাবাড়ি বাজার থেকে মাংস ব্যবসায়ী আলমগীর হোসেন ও সুমন খানকে মাইক্রোবাসে তুলে নিয়ে কালিয়াকৈর উপজেলার সফিপুর আসে। এরপর সফিপুর আনসার ভিডিপি এলাকা থেকে মাংস ব্যবসায়ী সাইফুল ইসলামকে মাইক্রোবাসে তুলে নেয়। একপর্যায়ে ওই তিন ব্যবসায়ীকে মারপিট করে তাদের কাছে থাকা মাংস বিক্রির টাকা হাতিয়ে নেয়। এঘটনার পর ওই তিন ব্যবসায়ীকে উপজেলার কালামপুর পাঁচলক্ষী এলাকায় গজারী বনের ভিতরে নিয়ে বাড়ী থেকে টাকা এনে দেয়ার জন্য মারপিরট করতে থাকে। এসময় ওই সড়ক দিয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক আবু সাইদ মোটর সাইকেল নিয়ে যাওয়ার পথে মাইক্রোবাসে মারধরের ঘটনা নিয়ে সন্দেহ হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে মাইক্রোবাস চালকসহ ওই দুই র‌্যাব পরিচয়দানকারীকে আটক করে থানায় নিয়ে আসে । এসময় মাইক্রোবাসে থাকা একসেট ওকি টকি, র‌্যাবের ভুয়া পরিচয়পত্র ও মাইক্রোবাসটি জব্দ করে থানায় নিয়ে আসে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনোয়ার হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতরা র‌্যাব সদস্য পরিচয় দিয়ে চাঁদাবাজিসহ নানা অপকর্ম করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলাসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: