প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ মনিরুজ্জামান

কালিয়াকৈর, গাজীপুর প্রতিনিধি

কালিয়াকৈর বাজারের ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

   
প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২০

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর বাজারের দুইপাশে ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান করা হয়েছে। কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিনের নেতৃত্বে শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল থেকে এই অভিযান পরিচালনা করা হয়।

গাজীপুরের কালিয়াকৈর বাজার এলাকায় রাস্তার দুই পাশের ফুটপাত দীর্ঘদিন যাবৎ কিছু অসাধু ব্যবসায়ীদের দখলে ছিল। এর আগে একাধিকবার উচ্ছেদ করার পরেও তারা পুনরায় দখলে নিয়ে নেয়। শনিবার সকালে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ফুটপাত দখলমুক্ত করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আদনান চৌধুরী, কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী, পৌরসভা প্রশাসনিক কর্মকর্তা জাহিদুল আলম তালুকদার, পৌরসভা কাউন্সিলর ফারুক হোসেন সহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তারা।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন বলেন, কালিয়াকৈর বাজারের ফুটপাত অবৈধভাবে দখলকারীদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।এ অভিযান অব্যাহত থাকবে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: