প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো: মিজানুর রহমান

ঝিনাইদহ প্রতিনিধি

কালীগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

   
প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২০

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলা বিভিন্ন এলাকায়অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার কাশিপুর এলাকা থেকে এক হাজার পিস ইয়াবা সহ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার চটকাবাড়ীয়া এলাকার আব্দুল আজিজের ছেলে হোসেন আলী ও একই উপজেলার পাখিমারা গ্রামের আনোয়ার চৌধুরীর ছেলে নাজমুল চৌধুরী।

এছাড়া শহরের নিমতলা গান্না সড়কের সিও অফিসের সামনে থেকে ৩৬ বোতল ফেন্সিডিলসহ আড়াপাড়া নদীপাড়া এলাকার আব্দুস সালামের স্ত্রী চায়না বেগমকে আটক করা হয়। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, উপজেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে। শনিবার পৃথক অভিযানে তাদের বিপুল পরিমাণ মাদকসহ আটক করা হয়। আটকদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: