প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ করোনায় আক্রান্ত

   
প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, ৩ জুলাই ২০২০

করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকে পৌরবাসীর সেবায় নিবেদিত রয়েছেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ। দিনরাত পৌরবাসীকে সেবা দেওয়া এই মানুষটি এখন করোনা পজেটিভ হয়ে নিজেই লড়ছেন অদৃশ্য এই জীবাণুর বিরুদ্ধে। শুক্রবার (৩ জুলাই) পৌরমেয়র মাহমুদ পারভেজ এর করোনা পজেটিভ শনাক্ত হয়ছে। বৃহস্পতিবার (২ জুলাই) তিনি নমুনা দিয়েছিলেন।

এর আগে বুধবার (১ জুলাই) তিনি শরীরে জ্বর অনুভব করেন। সিভিল সার্জন ডা. মুজিবুর রহমানের পরামর্শে বৃহস্পতিবার (২ জুলাই) তিনি নমুনা দেন। শুক্রবার (৩ জুলাই) তিনি কোভিড-১৯ পজেটিভ আসার এসএমএস পেয়েছেন।

পৌরমেয়র মাহমুদ পারভেজ নিজেই তাঁর করোনা পজেটিভ শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, তিনি চিকিৎসকের পরামর্শে বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন।

পৌরমেয়র মাহমুদ পারভেজ বলেন, করোনা সংক্রমণের এই সময়ে সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আমি সুস্থ হয়ে আবার পৌরবাসীর সেবায় ফিরতে চাই।

এ জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত করোনাভাইরাস প্রাদুর্ভাবের সময় থেকে পৌরমেয়র মাহমুদ পারভেজ সংক্রমণ থেকে পৌরবাসীকে বাঁচাতে দিনরাত পরিশ্রম করেছেন।

তিনি সর্বত্র পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা, রাস্তা-ঘাট, অফিস, বাসা-বাড়ির আনাচে-কানাচে জীবাণুনাশক স্প্রে করা, করোনা প্রতিরোধে হাত ধোয়া, মাস্ক ব্যবহার, ঘরে থাকা, সামাজিক দূরত্ব মেনে চলা সম্পর্কে পৌরবাসীকে সচেতন করতে ঘুরে ঘুরে লিফলেট বিতরণ করেছেন।

সর্বোপরি করোনাভাইরাস সংক্রমণজনিত কারণে ঘরবন্দি প্রতিটি শ্রমজীবী মানুষের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। এ সময় তিনি পৌরসভার পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা ছাড়াও ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের পাশে দাঁড়িয়েছেন।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: