প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে সরকারী চাকুরিজীবী কল্যাণ ফোরামের বার্ষিক সভা অনুষ্ঠিত

   
প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২০

‘সকলের তরে সকলে আমরা প্রত্যেকে আমরা পরের তরে’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের সরকারী চাকুরিজীবী কল্যাণ ফোরামের বার্ষিক সাধারণ সভা ও বনভোজন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দিন ব্যাপী জেলা সদরের খিলপাড়ায় অবস্থিত উবাই পার্কে অনুষ্ঠিত বার্ষিক সভায় ২০২০-২০২১ সালের জন্য নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে।

আয়োজিত অনুষ্ঠানে ফোরামের চেয়ারম্যান ও সাবেক প্রশাসনিক কর্মকর্তা আবুল হোসেন ভূইয়ার সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান পারভেজ।

এসময় স্বাগত বক্তব্য রাখেন, ফোরামের প্রধান উপদেষ্টা ও অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক অ্যড. মোঃ নিজাম উদ্দিন। সম্পাদকীয় প্রতিবেদন পাঠ করেন ফোরামের ব্যবস্থাপনা পরিচালক সারোয়ার আহম্মদ খান।

অনুষ্ঠানে ডা. মোঃ খলিলুর রহমানের উপস্থাপনায় সাধারন আলোচনায় অংশ নেন, সিনিয়র নার্স এম এ হালিম, সাবেক প্রশাসনিক কর্মকর্তা অসীম কুমার চক্রবর্তী, সাবেক উচ্চমান সহকারী আলহাজ্ব আ.স.ম গোলাম রব্বানী, নুরুন্নাহার, হাসান মাহমুদ, এনায়েত রাব্বী লিটন, আলহাজ¦ মোঃ মেহের উদ্দিন, ইসহাক মিয়া, মফিজ উদ্দিন প্রমুখ।

বার্ষিক সভায় সর্বসম্মতিক্রমে ২০২০-২০২১ সালের জন্য নতুন উপদেষ্টা ও পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। এতে বিআরডিবির সাবেক পরিচালক মুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিনকে প্রধান উপদেষ্টা করে ১১ সদস্যোর উপদেষ্টা পর্ষদ গঠন করা হয়েছে।

সাবেক প্রশাসনিক কর্মকর্তা আবুল হোসেন ভূইয়া চেয়ারম্যান ও জেলা সরকারী কালেক্টেরেটের লাইব্রেরিয়ান সারোয়ার আহম্মদ খান ব্যবস্থাপনা পরিচালক নির্বাচিত হয়েছেন।

এ সময় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর মীর মো: আল কামাহ তমাল, সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফসা নাদিয়া, গালিব মাহমুদ পাশা ও হোসেপুর উপজেলা সহকারি কমিশনার ভূমি মো: ওয়েদুজ্জামান।

পরে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান, বিনোদন খেলাধুলা কুইজ র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের মাধ্যমে সরকারী চাকুরিজীবী কল্যাণ ফোরামের বার্ষিক সাধারণ সভা ও বনভোজন-২০২০ এর সমাপ্তি করা হয়।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: