প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কিশোরগঞ্জে স্বামীর জিহ্বা কামড়ে কেটে নিল স্ত্রী!

   
প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, ১ জুন ২০২০

কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়ায় দাম্পত্য কলহের জেরে স্বামীর জিহ্বা কামড়ে কেটে দিয়েছেন স্ত্রী। আহত স্বামী মামুন মিয়া কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার (৩০ মে) রাতে উপজেলার সুখিয়া ইউনিয়নের চরপলাশ গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, পাকুন্দিয়া উপজেলার চণ্ডিপাশা গ্রামের জনৈক হারুন মিয়ার মেয়ে নূপুর আক্তারের সঙ্গে একই উপজেলার চরপলাশ গ্রামের শামছ উদ্দিনের ছেলে মামুনের ৭-৮ মাস আগে পারিবারিকভাবে বিয়ে হয়।

বিয়ের কিছুদিন পর থেকেই এ নব দম্পতিদের মধ্যে কলহের শুরু হয়। এর জের ধরে শনিবার রাত ১২টার দিকে ঘুমন্ত স্বামী মামুন মিয়ার অণ্ডকোষ চেপে ধরেন স্ত্রী নূপুর। এ সময় স্বামীর জিহ্বায় কামড় দিয়ে ছিড়ে ফেলেন। এসময় স্বামী মামুন চিৎকার শুরু করলে পরিবারের অন্যান্য লোকজন ঘুম থেকে উঠে এগিয়ে এসে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। বিষয়টি নিশ্চিত করে সুখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আবদুল হামিদ টিটু বলেন, স্ত্রীর কামড়ে স্বামীর অর্ধেক জিহ্বা কেটে দেয়ার ঘটনা এখন ‘টক অব দ্য ভিলেজ’। পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনায় এখনও থানায় কেউ অভিযোগ নিয়ে আসেননি। তবে, এ ঘটনাটি লোকমুখে জানতে পারার কথা স্বীকার করেছেন তিনি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: