প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জুলফিকার আলী ভূট্টো

নীলফামারী প্রতিনিধি

কিশোরগঞ্জে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

   
প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২০

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন করা হয়। সোমবার(২২ নভেম্বর) সকালে উপজেলার কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় চত্বরে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট।বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান, এমপি প্রতিনিধি রেজাউল আলম স্বপন, কিশোরীগঞ্জ বহুমূখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আজম, রনচন্ডি স্কুল ও কলেজের অধ্যক্ষ মুকুল হোসেন ও রণচন্ডি বসুনিয়া পাড়া দাখিল মাদ্রাসার সুপার মোজাফফর হোসেন প্রমূখ।

বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ ২২ টি ষ্টল মেলায় প্রদর্শন করেন। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান ও প্রযুক্তির মাধ্যমে করোনা ভাইরাস’র প্রতিকার বিষয়ে বিতর্ক প্রতিযোগীতার আয়োজন করা হয়।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: