প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে ৭১০ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব

   
প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২০

কিশোরগঞ্জে ৭১০ পিস ইয়াবাসহ মো. আলমগীর (৩২), মো. শাহানশাহ (১৯) ও হৃদয় (২২) নামের তিন যুবককে আটক করেছে র‌্যাব। শুক্রবার (১৭ জানুয়ারি) দিবাগত রাতে কিশোরগঞ্জ সদর উপজেলায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের পৃথক অভিযানে তাদের আটক করে। ইয়াবাসহ আটক হওয়া তিন যুবকের মধ্যে মো. আলমগীর কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের আমাটি শিবপুর গ্রামের মৃত আবু তাহের এর ছেলে, মো. শাহানশাহ সতাল ভট্টাচার্য্য পাড়ার মো. আরফান শাহ এর ছেলে এবং হৃদয় কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের রাজকুন্তি গ্রামের আব্দুল জলিল এর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান, বিএন জানান, কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ও আজিম বাজার এলাকায় র‌্যাব পৃথক অভিযান পরিচালনা করে। অভিযানে যশোদল বাজার এলাকা থেকে ৭৫ পিস ইয়াবাসহ মো. আলমগীর ও মো. শাহানশাহ কে আটক করা হয়। অন্যদিকে আজিমের বাজার এলাকা থেকে ৬৩৫ পিস ইয়াবাসহ হৃদয় কে আটক করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনজনেই ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ব্যাপারে ইয়াবাসহ আটক হওয়া মো. আলমগীর, মো. শাহানশাহ ও হৃদয় এর বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: