প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কিশোরদের জালে চা দোকানির মরদেহ

   
প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২০

আব্দুল্লাহ আল ইমরান, বাগেরহাট থেকে: বাগেরহাটের মোরেলগঞ্জে এক চা দোকানিকে কুপিয়ে হত্যা করে খালে ফেলে রেখেছে দুর্বৃত্তরা। বুধবার (২৩ সেপ্টেম্বর) মধ্যরাতে পূর্ব খারইখালী গ্রামের মৃত হোসেন আলী ফকিরের ছেলে আবু হানিফ ফকিরকে (২৫) এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে অজ্ঞাত দুবৃত্তরা।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ভাটখালী খালে মাছ ধরার সময় স্থানীয় শিশু কিশোরদের জালে আবু হানিফের মরদেহ উঠে আসে। আবু হানিফ স্থানীয় এবি গজালিয়া বাজারের চা বিক্রেতা ছিল। তার স্ত্রী ও ৫ বছর বয়সী একটি সন্তান রয়েছে।

আবু হানিফের ভাই সালাম ফকির বলেন, পূর্ব পরিকল্পিতভাবে আবু হানিফকে রাতে ডেকে নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। তার মাথাসহ শরীরের ১০ থেকে ১২ জায়গায় কোপের চিহ্ন দেখা গেছে।

এ বিষয়ে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, বিকেল ৪টার দিকে আবু হানিফের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জড়িতদের আটকের জন্য এলাকায় পুলিশের অভিযান শুরু হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: