জাহিদুল ইসলাম

কুবি প্রতিনিধি

কুবির একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত

   
প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, ১০ এপ্রিল ২০২০

ছবি: সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। চলমান বিশ্বব্যাপী করানাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতি বিবেচনায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুক্রবার (১০ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোঃ আবু তাহের স্বাক্ষরিত জরুরি বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্বব্যাপী করোনাভাইরাস সংক্রমণের কারণে কতৃপক্ষের নির্দেশক্রমে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো। জরুরি বিজ্ঞপ্তিতে বন্ধ থাকাকালীন সময়ে সবাইকে জরুরি প্রয়োজন ছাড়া ঘরে অবস্থান করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানানো হয়। উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতি বিবেচনায় বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়িয়ে অনির্দিষ্টকালের জন্য এ ছুটির ঘোষণা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: