জাহিদুল ইসলাম

কুবি প্রতিনিধি

কুবি শিক্ষক সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হবে চার পদে

   
প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, ৯ ডিসেম্বর ২০১৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির ৭ম কার্যনির্বাহী পরিষদ-২০২০ এর নির্বাচন অনুষ্ঠিত আগামী বুধবার (১১ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। এতে ১৫ টি পদের বিপরীতে লড়বেন ১৯ জন প্রার্থী। সোমবার শিক্ষক সমিতির নির্বাচন কমিশন থেকে প্রকাশকৃত চূড়ান্ত প্রার্থীদের তালিকা থেকে বিষয়টি জানা যায়। যেখানে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু পরিষদের ‘নীল দল’ এর পূর্ণ প্যানেল এবং স্বাধীনতা, ঐতিহ্য ও জাতীয়তাবাদে বিশ্বাসী ‘সাদা দল’ এর চারটি পদের আংশিক প্যানেল নির্বাচনে অংশগ্রহণ করছে।

কুমিল্লা বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২০ এর নির্বাচনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু পরিষদের ‘নীল দল’ প্যানেলের মনোনিত প্রার্থীগণ হলেন, সভাপতি পদে মো. রশিদুল ইসলাম শেখ (সহযোগী অধ্যাপক, লোক প্রশাসন বিভাগ), সাধারণ সম্পাদক ড. স্বপন চন্দ্র মজুমদার (সহযোগী অধ্যাপক, অর্থনীতি বিভাগ), সহসভাপতি ড. মো. জুলহাস মিয়া, মো. এমদাদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির হুসেইন, কোষাধ্যক্ষ মাহবুবুল হক ভূঁইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মোকাদ্দেস-উল-ইসলাম, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক-ফিরোজ আহমেদ এবং কার্যকরী সদস্য পদে অধ্যাপক ড. জি. এম. মনিরুজ্জামান, ড. মো. শামিমুল ইসলাম, মো. তোফায়েল আহমেদ, মেহেদী হাসান, মো. জিয়া উদ্দিন, কাজী ওমর সিদ্দিকী ও মো. সাদেকুজ্জামান।

এছাড়া স্বাধীনতা, ঐতিহ্য ও জাতীয়তাবাদে বিশ্বাসী ‘সাদা দল’ এর আংশিক প্যানেলের প্রার্থীগণ হলেন, সভাপতি পদে ড. মো. আবদুল হাকিম (সহযোগী অধ্যাপক, গণিত বিভাগ), সহ-সভাপতি ড. মোহাম্মদ সোলায়মান, সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ আনোয়ার হোসেন এবং সদস্য পদে ড. মাসুদা কামাল।
আগামী ১১ ডিসেম্বর (বুধবার) সকাল ৯.৩০ থেকে দুপুর ১.০০ টা পর্যন্ত বিশ^বিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে শিক্ষক সমিতির নির্বাচন-২০২০ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। দুপুর ২.০০ টার পরে ভোট গণনা শেষে নির্বাচনের প্রাথমিক ফলাফল ঘোষণা করা হবে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: