হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৭৪৬

   
প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০২০

ছবি: ইন্টারনেট

কুমিল্লা জেলায় নতুন করে আরও ২৪ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলা জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৭৪৬ জনে। শনিবার নতুন কোনো মৃত্যু দেখানো হয়নি। ফলে মৃত্যুর সংখ্যা ২১২ জনে রইলো। শনিবার (১৭ অক্টোবর) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়- আক্রান্তদের মধ্যে জেলার সিটি কর্পোরেশনে ৬ জন, আদর্শ সদরে ২ জন, বরুড়ায় ২ জন, মুরাদনগরে ২ জন, দাউদকান্দির ২ জন, চান্দিনার ১জন, দেবিদ্বারের ৬ জন, চৌদ্দগ্রামের ১ জন, লাকসামের ১ জন, ব্রাহ্মণপাড়ার ১ জন। শনিবার ১৭ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি করপোরেশনের ১০ জন, আদর্শ সদরের ২ জন, সদর দক্ষিণের ২ জন ও দেবিদ্বারের ৩ জন।

কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৩৯ হাজার ৪১৯ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৩৮ হাজার ৮৮৪ জনের। এর মধ্যে ৭ হাজার ৭৪৬ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ২১২ জন এবং সুস্থ হয়েছে ৬ হাজার ৮৬৯ জন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: