প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী আটক

   
প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, ২ ডিসেম্বর ২০২০

কুমিল্লার বরুড়া হতে দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র (এলজি) সহ আকতার হোসেন ওরফে মাসুদ নামের অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ এর একটি দল। আটককৃত আকতার হোসেন বরুড়া উপজেলার গইনখালি গ্রামের মৃত মোসলেম উদ্দিনের পুত্র। বুধবার (২ ডিসেম্বর) ভোর রাতে জেলার বরুড়া উপজেলার গইনখালী এলাকা থেকে আটক করেছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর রাতে কুমিল্লা জেলার বরুড়া থানাধীন গইনখালী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্রসহ আকতার হোসেন ওরফে মাসুদ (৩৩) নামের একজন কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময়ে গ্রেফতারকৃত আসামির নিকট থেকে ১টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র (এলজি) উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি কুমিল্লা জেলার বরুড়া থানধীন গইনখালি গ্রামের মৃত মোসলেম উদ্দীনের ছেলে। প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত আগ্নেয়াস্ত্র দিয়ে এলাকায় চাঁদাবাজী, টেন্ডারবাজীসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে কুমিল্লা জেলার বরুড়া থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: