প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত ৬৩

   
প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, ২৩ মে ২০২০

কুমিল্লায় নগরীতে ৩জন ও সদরে ২ জনসহ করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে ৬৩ জন। জেলায় মোট আক্রান্ত হয়েছে ৫২৬ জন। এ পর্যন্ত জেলায় মোট মৃত্যুবরণ করেছে ০২ জন। এ নিয়ে মৃত্যুবরণ করেছেন ১৯ জন। শনিবার (২৩ মে) জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে বিকেলে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় সূত্র মতে-নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে কুমিল্লা সিটি করপোরেশনে ৩ জন, আদর্শ সদরে ২ জন, সদর দক্ষিণে ৬ জন, মুরাদনগরে ১৪ জন, নাঙ্গলকোট ২৫ জন, লাকসাম ৭ জন, বুড়িচংয়ে-১, ব্রাহ্মনপাড়ায় ১ জন, লালমাই ১ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ৪ জন (কুমিল্লা জেলা এলাকা)সহ ৫২৬ জন আক্রান্ত হয়েছে। সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৮৮ জন। নগরীর মধ্যে মহিলা কলেজ রোডে ও শাসনগাছা এলাকায় ২ জনের করোনা রোগী সনাক্ত হয়েছে। হোম আইসোলেশনে চিকিৎসা নিয়ে নতুন ১ জনসহ মোট ৮৮ জন সুস্থ হয়েছে। সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৬ হাজার ৫৫৪টি। এ পর্যন্ত ফলাফল প্রাপ্ত ৬০২৪টি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: