প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় ১৯ হাজার পিস ইয়বাসহ হানিফ পরিবহনের চালক গ্রেফতার

   
প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, ১১ জুলাই ২০২০

কুমিল্লায় হানিফ পরিবহনের চালককে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১১ জুলাই) ভোরে কুমিল্লা কোতয়ালি থানাধীন আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে। গ্রেফতারকৃতব্যক্তি চট্রগ্রাম জেলার লোহাগাড়া থানার পদুয়া গ্রামের মৃত সালেহ আহমেদ এর ছেলে মো. আইয়ূব আলী (৫০)।

র‌্যাব জানায়- গোপন তথ্যের ভিত্তিতে শনিবার (১১ জুলাই) ভোরে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বাসে লুকিয়ে ইয়াবা পাচারকালে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ব্যক্তি মো. আইয়ূব আলী (৫০) চট্রগ্রাম জেলার লোহাগাড়া থানার পদুয়া গ্রামের মৃত সালেহ আহমেদের ছেলে। এ সময় তার কাছ থেকে ১৯ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত হানিফ পরিবহনেরবাসটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী জব্দকৃত বাসটির চালক।

র‌্যাব কার্যালয় সুত্র জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিদীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক খন্দকার সাইফুল আলম জানান, র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: