জাহিদুল ইসলাম

কুবি প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নির্বাচন ২৩ ফেব্রুয়ারি

   
প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২০

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) ৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আগামী ২৩ ফেব্রুয়ারি (রবিবার) অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয়ের তিনজন সম্মানিত শিক্ষকের সমন্বয়ে একটি নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। রবিবার (১৬ ফেব্রুয়ারি) সমিতির দপ্তর সম্পাদক শাহাদাত বিপ্লব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানা যায়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র ৪১তম সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৩ ফেব্রুয়ারি সমিতির ‘কার্যনির্বাহী পরিষদ-২০২০’ এর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে গঠনতন্ত্রের ১৫(ক) ধারা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের সাবেক ডিন ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাচনের সাবেক প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দকে প্রধান নির্বাচন কমিশনার এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সাংবাদিক সমিতির উপদেষ্টা ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন ও গণিত বিভাগের প্রভাষক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মো. জনি আলমকে নির্বাচন কমিশনার করে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়।

এদিকে নির্বাচনের অংশ হিসেবে আগামী ১৭ ফেব্রুয়ারি সাংবাদিক সমিতির নির্বাচনের নির্বাচনী তফসিল ঘোষণা করা হবে বলে জানা যায়।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: