প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমেক হাসপাতালে করোনা উপসর্গে ৫ জনের মৃত্যু

   
প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, ৫ জুলাই ২০২০

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গে আরও পাঁচজন মারা গেছেন। গত ২৪ ঘন্টায় কুমিল্লা মেডিকেলের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় এক নারীসহ পাঁচজন মারা যান। রবিবার (৫ জুলাই) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য জানিয়েছেন। করোনা ভাইরাসে সংক্রমিত রোগীদের চিকিৎসার জন্য স্থাপিত কুমিল্লা কোভিড-১৯ হাসপাতালে রবিবার ভোর পর্যন্ত ২৪ ঘণ্টায় উপসর্গ নিয়ে পাঁচজন মারা গেছেন। এর মধ্যে কুমিল্লার বুড়িচং উপজেলার দুজন, ব্রাহ্মণপাড়া ও নাঙ্গলকোট উপজেলার একজন করে এবং চাঁদপুরের শাহরাস্তি উপজেলার একজন।

তিনি জানান, আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে মারা গেছেন পাঁচজন। মারা যাওয়াদের মধ্যে আইসিইউতে ছিলেন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মৃত কবির মাহমুদের ছেলে আবদুল হালিম (৬৮) এবং চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার আবদুর রশিদের ছেলে টিপু সুলতান (৪৬)। তিনি আরও বলেন, আইসোলেশন ওয়ার্ডে মারা যান কুমিল্লার বুড়িচং উপজেলার নাজিরা বাজার এলাকার মৃত আবুল হাসেমের মেয়ে নূরজাহান বেগম (৮০), কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর এলাকার আবদুল মজিদের ছেলে মোশাররফ হোসাইন (৫৩) এবং করোনা ওয়ার্ডে মারা যান কুমিল্লার বুড়িচং উপজেলার মৃত হাজী বাক্স আলীর ছেলে নুরুজ্জামান (৮৮)।

উল্লেখ্য, মেডিকেলের করোনা ইউনিটে পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১২১ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৬২জন ও করোনা উপসর্গ ৫৯ জন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: