প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুসিক কাউন্সিলরকে হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

   
প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, ১৪ জুলাই ২০২০

কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ড কাউন্সিলরকে বিভিন্ন মাধ্যমে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন কাউন্সিলর মো. জাহাঙ্গীর হোসেন বাবুল। সোমবার (১৩ জুলাই) সকালে নগরীর সুজানগর নবগ্রামের নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করেন কুসিক কাউন্সিলর। কাউন্সিলর মো. জাহাঙ্গীর হোসেন বাবুল বলেন, আবদুল মতিন সর্দারের খুনিরা প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে আর গত ১০ জুলাই সংবাদ সম্মেলন করে আমার বিাংদ্ধে নানা কল্প কাহিনী বানিয়ে মিথ্যা অভিযোগে অভিযুক্ত করে বিষাদগার করছে। ব্যাংক ডাকাত আলামিন, হত্যা মামলার আসামী জনু ও মাহিন গংরা আমাকে যে কোন প্রক্রিয়ায় মাদক, অস্ত্র দিয়ে গ্রেফতার করার এমন কি জীবনে মেরে ফেলার ষড়যন্ত্র করছে। আমি যদি তাদের মিথ্যা মামলায় জেলে যাই কিংবা তারা যদি আমাকে মেরেও ফেলে তখন জাতির বিবেক হিসেবে আপনারা আমার জন্য দু’কলম লিখবেন এটাই আমার শেষ অনুরোধ । এর পূর্বে তার বাড়ির সামনের রাস্তায় কয়েকশ নারী পুরুষ মিলে এক মানববন্ধন করে। মানববন্ধনেও কাউন্সিলর বাবুলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানিয়ে বক্তারা তার জীবনের নিরাপত্তা দেয়ার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

সংবাদ সম্মেলনে কুসিকের ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. জাহাঙ্গীর হোসেন বাবুল বলেন, আমি বঙ্গবন্ধুর একজন সৈনিক হিসেবে জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা ও বিশ্বাস রেখে একজন সাধারণ সদস্য হিসেবে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। গেল সিটি নির্বাচনে আমার কাছে যারা পরাজিত হয়েছে তারা এলাকায় আধিপত্য বিস্তার করার জন্য শুরু থেকেই আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে আসছে। তারা স্থানীয় মতিন সর্দারকে খুন করে ১৬নং ওয়ার্ডকে সন্ত্রাসের জনপদ হিসেবে পরিনত করতে চাচ্ছে। এলাকার জনগনের ভোটে নির্বাচিত কাউন্সিলর হিসেবে আমি এই হত্যার প্রতিবাদ করার কারণেই আজ আমাকে মাদক ব্যবসায়ীসহ নানা মিথ্যা ও বানোয়াট অভিযোগে অভিযুক্ত করে জনগনের কাছে হেয় করার চেষ্টা করছে। এই খুনিরাই আবার আইনের চোখ কে ফাঁকি দিয়ে প্রকাশ্যে আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে। আমি পরিস্কার ভাষায় বলতে চাই, আমি মাদকসহ কোন অপকর্মের সাথে জীবনে কখনো জড়িত হই নাই, ভবিষ্যতেও হবো না। আমার কোন সন্ত্রাসী বাহিনী নেই। আমার শক্তি এলাকার জনগন। আমার কোন অপরাধ কিংবা অন্যায় থাকলে প্রশাসন আমার বিরুদ্ধে তদন্ত করতে পারে। আলামিন, জুনু ও মাহিন গংরা আমাকে ও আমার পরিবারের জীবন ও সম্পত্তি নাশের জন্য নানান ষড়যন্ত্র করতেছে। বর্তমানে আমি আর আমার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছি। তিনি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবী করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ফটিকসহ অন্যান্যরা।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: