কুড়িয়ে পাওয়া ২২ লাখ টাকা ফেরত দিলেন সুমন

   
প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, ১৯ আগস্ট ২০২০

ছবি: সংগৃহীত

কুড়িয়ে পাওয়া এক লাখ দিরহাম বা ২২ লাখ টাকার বেশি সংযুক্ত আরব আমিরাতের পুলিশের কাছে জমা দিয়ে আলোচনায় এসেছেন এক প্রবাসী ব্যবসায়ী। ওই প্রবাসীর নাম মহসিন সুমন। এ ঘটনায় বাংলাদেশিদের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। গত বুধবার রিকভারি ট্রলি গাড়ি পরিষ্কার করার সময় টাকার সন্ধান পান বাংলাদেশি ব্যবসায়ী মহসিন সুমনের আরাফাত কারওয়াশ সেন্টারের কর্মীরা। তাও এক দুই টাকা নয়, এক লাখ দিরহাম অর্থাৎ বাংলাদেশি টাকায় ২২ লাখ ৪৫ হাজার টাকা।

প্রতিষ্ঠানের মালিককে জানানো হলে তিনি টাকার প্রকৃত মালিককে খুঁজতে থাকেন। গাড়িটি নাম্বারপ্লেটবিহীন। তিন দিন অপেক্ষা করার পর গাড়ি এবং টাকার মালিকের কোন হদিস না পেয়ে পুলিশের হাতে সেই টাকা তুলে দেন মহসিন। প্রতিষ্ঠানের কর্মী মহসিন সুমন বলেন, ‘আমার কর্মীদের বলা আছে গাড়িতে কিছু পেলে অফিসে জমা দিতে। প্রতিদিন আমি ক্যামেরা চেক করি।’ প্রবাসী ব্যবসায়ী মহসিনের বাড়ী ফেনীর দাগনভূঁইয়া উপজেলায়। তিনি ২০০১ সাল থেকে কারওয়াশের ব্যবসা করে আসছেন আবুধাবির মুসাফফায়। এদিকে, পুলিশ টাকার প্রকৃত মালিককে খুঁজছে বলে জানা গেছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: