প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কেমন আছেন আল্লামা শফী

   
প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, ১৩ এপ্রিল ২০২০

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা আহমেদ শফীর শারীরিক অবস্থা আরও উন্নতির দিকে। দেশের শীর্ষ এ কওমী আলেম বর্তমানে নগরীর বেসরকারি হাসপাতাল সিএসসিআর এ চিকিৎসাধীন রয়েছেন। হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক ও শফীপুত্র মাওলানা আনাস মাদানী বলেন, ‘ওনি আগের চেয়ে সুস্থ বোধ করছেন। একটি বিশেযজ্ঞ চিকিৎসক দল তাকে চিকিৎসা দিচ্ছেন। হাসপাতালে ভর্তির পর তার কিছু শারীরিক পরীক্ষা করানো হয়। ওই পরীক্ষাগুলোর ফলাফল নেগেটিভ আসে। ওনার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইছি।’

জানা যায়, ১০৩ বছর বয়স্ক এ আলেম বর্তমানে বার্ধক্যজনিত কারণে নানান শারীরিক সমস্যায় ভুগছেন। অনিয়ন্ত্রিত ডায়াবেটিক, উচ্চ রক্তচাপ, হার্টসহ নানা রোগ বাসা বেধেছে তার শরীরে। তাই প্রায় এসব রোগ অনিয়ন্ত্রিত হয়ে পড়ে। ফলে ঘন ঘন হাসপাতালে ভর্তি হতে হয় তাকে।
এরআগে সোমবার বিকেলে আল্লামা আহমেদ শফীর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর সক্রিয় হয় হেফাজতে ইসলামের নেতারা। তারা এ গুজবকে পরিকল্পিত ষড়যন্ত্র দাবি করেছেন। হেফাজতে ইসলামের নেতা আ ন ম আহমদ উল্লাহ বলেন- একটি বিশেষ গ্রুপ স্বার্থ হাসিলের জন্য পরিকল্পিত ভাবে আমিরের মৃত্যুর গুজব রটিয়েছে। আমরা এ ঘটনার তিব্র নিন্দা জানাই।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: