কেমন হতে পারে হুয়াওয়ে পি-৪০ প্রো?

   
প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২০

বাজার মাতিয়ে দীর্ঘদিন পরে যখন হুয়াওয়ের ফ্ল্যাগশিপ স্মার্টফোন পি-৩০ এর সিরিজ এলো তখন জনমনে একটাই শঙ্কা কাজ করছিলো। সেটা হল গত বছরই গুগল তার সকল ধরনের সেবা থেকে হুয়াওয়েকে আলাদা করে দিচ্ছে। তবে এখন পর্যন্ত কোন ধরনের সমস্যা ছাড়াই হুয়াওয়ে ইউজাররা বেশ আমোদেই ব্যাবহার করছেন এই স্মার্টফোন। বেশ চমক ছিলো এর মারাত্মক জুমিং সিস্টেম।

তবে এবার নতুন চমক নিয়ে আসছে হুয়াওয়ে পি-৪০ প্রো। প্রতিষ্ঠানটির অফিসিয়াল পেজে এ ধরনের কোন স্পষ্ট তথ্য না দিলেও টেক বিশ্লেষকরা একটা সম্ভাব্য মডেল কিন্তু ঠিকই দাড় করিয়ে ফেলেছেন। এটা হুয়াওয়ের আপকামিং পি ৪০ প্রো এর লিক হওয়া কিছু পিকচার। হুয়াওয়ে পি ৪০ প্রো তে থাকতে পারে কোয়ার্ড কার্ভড ডিসপ্লে মানে ডানে বামে ও নিচে থাকবে বাকানো ডিসপ্লে। সেইসাথে থাকছেনা কোন নচ। খবর অনুযায়ি ৫টি ক্যামেরার মেইন ক্যামেরা হিসেবে থাকতে পারে ৫২ মেগাপিক্সেল ক্যামেরা। তার মানে হুয়াওয়ের পক্ষ থেকে দুর্দান্ত কিছু আসছে তা বলাবাহুল্য। স্মার্টফোন প্রেমিকদের তাহলে অপেক্ষা করাই ভালো। কালার হিসেবে ডার্ক ব্ল্যাক, গ্রে এবং অফ হোয়াইট থাকতে পারে। ক্যামেরায় পপ-আপ রাখার কোন ব্যাবস্থা রাখছেনা তারা। তবে পাঞ্চহোল কিংবা ওয়াটার ড্রপ থাকতে পারে ফ্রন্ট প্যানেলে।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: