কোথাও বেড়াতে যাওয়ার আগে খোঁজ নিন সেখা‌নে ছাত্রলীগ আছে কিনা: মান্না

                       
প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর, ২০২০

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ব‌লে‌ছেন, এখন ফেসবুকে সবাই লিখছে, স্ত্রীকে নিয়ে বেড়াতে যাবেন, বান্ধবীকে নিয়ে বেড়াতে যাবেন, খোঁজ নেন যেখানে যাবেন সেখানে ছাত্রলীগ আছে কি না! তি‌নি ব‌লেন, আমাদের মা-বোনেরা নিরাপদ নয় দেশের কোথাও। সাধারণ মানুষ নিরাপদ নয়। পথে যারা চলে তারা নিরাপদ নয়, আর আমাদের জীবন তো এমনিতেই নিরাপদ নয়। একদিকে কোভিড, একদিকে জিনিসের দাম বৃদ্ধি, আবার আছে পুলিশের নির্যাতন।

বুধবার (৩০ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম আ‌য়োজ‌নে নারী ধর্ষণ ও হত্যার প্রতবাদে অনুষ্ঠিত এক মানববন্ধনে তি‌নি এসব কথা বলেন।

মান্না বলেন, এই একটা বিষয় এখন বাংলাদেশকে প্রায় গ্রাস করে ফেলেছে। আমাদের দেশের কোনো ইজ্জত নাই, মা-বোনের ইজ্জত কি থাকবে! যে সম্মানের জন্য এতো রক্ত ক্ষয় করে স্বাধীনতা অর্জন করা হলো, সে সম্মান আজ মাটিতে মিশে যাচ্ছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ নেতারা বলেন তাদের দলে এখন নাকি সব হাইব্রিড, আসল আওয়ামী লীগ কে বা কারা তা নাকি আর খুঁজে পাওয়া যায় না। হাইব্রিড চোর-ডাকাতদের নিয়ে দল চালালে এমন অবস্থা তো হবেই।

ঢাকসুর সাবেক এই ভিপি বলেন, উনারা তো বললেই হলো না ওরা ছাত্রলীগ করে না। ওরা ছাত্রলীগ করে বলেই পুলিশ ওদের ভয় পায়, কিছু বলে না। ছাত্রলীগ-আওয়ামী লীগ করলেই যা ইচ্ছা তাই করে বেড়াতে পারেন। তাদের নামে কোনো মামলা হয় না। এই ধর্ষণ সারাদেশে চলে। নারায়ণগঞ্জে হলো, পার্বত্য চট্টগ্রামে হলো, কুমিল্লায় তনুকে ধর্ষণ করে ক্যান্টনমেন্টে খুন করা হলো। এসবের বিচার হয়েছে? হয়নি। ওরা ধর্ষকদের প্রশ্রয় দেয়। রাতে যারা ভোট ডাকাতি করে, তাদের বিরিয়ানি খাওয়ায়। আর আমরা প্রতিবাদ করতে গেলেই আমাদের নামে মামলা হয়।

এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম, ঢাকা মহানগর উত্তরের নেতৃবৃন্দসহ বিএনপির নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]