প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

কোন উস্কানিতে দুই বাহিনীর মধ্যে সম্পর্ক নষ্ট হবে না: আইজিপি

   
প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২০

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদের মৃত্যুর ঘটনায় কক্সবাজারে গিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ ও আইজিপি ড. বেনজীর আহমেদ। আজ বুধবার (৫ আগস্ট) দুপুর পৌনে ১টার দিকে একটি বিশেষ হেলিকপ্টারে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছান তারা। সেখানে সৈকতের বালিয়াড়ি লাগোয়া সেনাকল্যাণ ট্রাস্টের রেস্ট হাউস ‘জল তরঙ্গে’ দুই বাহিনীর কর্মকর্তারা নিজেদের মাঝে বৈঠক করেন।

বৈঠক শেষে গণমাধ্যমের সঙ্গে কথা সেনাবাহিনী প্রধান ও আইজিপি। পুলিশ ও সেনাবাহনী কাঁধে কাঁধ মিলিয়ে দায়িত্ব পালন করে। কোন প্রকার উস্কানিতে দুই বাহিনীর মধ্যে সম্পর্ক নষ্ট হবে না বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। এসময় সেনাপ্রধান বলেন, সোনাবাহিনী ও পুলিশ সময় সময় কাঁদে কাঁদ রেখে কাজ করে চলছে। এ ঘটনায় অবশ্যই প্রভাবমুক্ত তদন্ত হবে। সিনহার মৃত্যুকে বিচ্ছিন্ন ঘটনা হিসেবে দেখতে চায় সেনাবাহিনী। কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদের মৃত্যুর ঘটনায় প্রভাবমুক্ত তদন্ত হবে বলেও জানান তিনি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: