প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

কোপেনহেগেনকে হারিয়ে সেমিতে ম্যানইউ

   
প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, ১১ আগস্ট ২০২০

কোপেনহেগেনের বিপক্ষে অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে ব্রুনো ফের্নান্দেসের করা গোলে ইউরোপা লিগের সেমি-ফাইনাল নিশ্চিত করেছেন ম্যানচেস্টার ইউনাইটেড। জার্মানির রেইনএনার্জিস্তাদিয়নে পুরো ম্যাচে ম্যান ইউনাইটেড আধিপত্য বিস্তার করলেও নির্ধারিত সময়ে ৯০ মিনিট খেলা থাকে গোলশূন্য। ফলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।

বরবরের মত প্রতিপক্ষ রক্ষণভাগে চাপ ধরে রাখে ম্যানচেস্টার ইউনাইটেড। পঞ্চম মিনিটের কোপেনহেগের রক্ষণে হানা দেন অ্যান্টোনি মার্শাল। কিন্তু তাকে পেছন থেকে ফেলে দেন বি জিল্যান্ড। সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে ব্রুনো ফার্নান্দেসের গোলে জয় পায় ইংলিশ জায়ান্টরা। এবার সেমিফাইনালে তারা মুখোমুখি হবে সেভিয়া ও উলভারহ্যম্পটন ওয়ান্ডারার্সের মধ্যেকার কোয়ার্টার ফাইনাল বিজয়ীর। ৫ বারের চ্যাম্পিয়ন সেভিয়া আজ মঙ্গলবার (১১ আগস্ট) মুখোমুখি হবে উলভারহ্যাম্পটনের। সেমিফাইনালে নাম লিখিয়েছে ইটালিয়ান দল ইন্টার মিলানও। তারা ২-১ গোলে পরাজিত করেছে জার্মান দল বায়ার লেভারকুজেনকে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: