প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

কোমায় চলে গেছেন প্রণব মুখার্জী

   
প্রকাশিত: ১:০৬ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২০

ছবি: ইন্টারনেট

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জী মারা গেছেন। সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরে বেড়াচ্ছে এমনই গুজব, ভুয়া খবর। বিষয়টি নিয়ে মারাত্মক বিরক্ত প্রণব মুখার্জীর পরিবার। ভারতের আর্মি’স রিসার্চ অ্যান্ড রেফারেল হাসপাতাল কর্তৃপক্ষ আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে এক বিবৃতিতে জানিয়েছে, সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জী কোমায় আছেন। তার অবস্থা অপরিবর্তিত এবং তাকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে।

এর আগে গত সোমবার (১০ আগস্ট) অসুস্থ হয়ে পড়লে ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জীকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মস্তিষ্কের সার্জারি করা হয় তার। পরে তার করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট আসে। হাসপাতালে ভর্তির পর থেকে প্রণব মুখার্জীর স্বাস্থ্য নিয়ে নানা গুঞ্জন ছড়ায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ তার মৃত্যুর সংবাদ লিখে স্ট্যাটাস দেন। এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করে আজ সকালে টুইটারে প্রণব মুখার্জীর ছেলে অভিজিৎ তার পিতার স্বাস্থ্য সম্পর্কে ভুয়া খবর ছড়ানো বন্ধ করার আহ্বান জানান। এসময় টুইটারে তিনি জানান, প্রণব মুখার্জীর অবস্থা স্থিতিশীল রয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: