প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কোরবানির ঈদকে সামনে রেখে নতুন কৌশলে ছাগল চুরি

   
প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, ৯ জুলাই ২০২০

আব্দুল ওয়াদুদ, শেরপুর, বগুড়া থেকে: কোরবানির ঈদকে সামনে রেখে বগুড়ার শেরপুরের চোর নতুন কৌশলে ছাগল চুরি করে বিক্রয় করার কিছুক্ষণ পরই ছাগলের প্রকৃত মালিক এসে হাজির হয়। বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুর ৩টায় শেরপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের বারদুয়ারিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, বারদুয়ারিপাড়া এলাকার আব্দুল লতিফ সরকারে ছেলে কামরুল হাসান ফারুক ছাগল ক্রয়ের জন্য হাটে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় বাসার সামনে দিয়ে দুইজন ছাগল নিয়ে হাটে বিক্রয়ের জন্য যাচ্ছিল। ফারুক ছাগলের দামদর করে ৮ হাজার টাকায় ছাগল ক্রয় করে। এবং তাদেরকে নাম ও ঠিকানা চাইলে তারা একজন ভ্যানচালক ও ছাগলের মালিক বথুয়াবাড়ী ব্রিজের পূর্বপার্শ্বের সাইফুল ইসলাম পরিচয় দিয়ে মোবাইল নম্বার দিয়ে যায়। এর ৩০ মি: পর প্রকৃত ছাগলের মালিক শুভলী গ্রামের শফিকুল ইসলামের মা ঘটনাটি শুনে শফিকুল ইসলাম খবর দিলে সে এসে ছাগলটির দাবি করে। এবং সঠিক তথ্য প্রমান দিয়ে ছাগলটি নিয়ে যায়। ছাগলের মালিক শফিকুল ইসলাম জানান, আমার ছাগলটি ছেড়ে দেওয়া ছিল এই সুযোগে চোর চুরি করে আজ শেরপুরের কোরবানির হাটে ছালগটি বিক্রয় করার জন্য নিয়ে এসে এখানে বিক্রয় করে যায়।

এ বিষয়ে কামরুল হাসান ফারুক বলেন, আমি রাস্তার মাঝে ছাগলটি ক্রয় করেছি। তাদের নাম ঠিকানা নিয়েছি এবং মোবাইর নম্বারও নিয়েছি। প্রকৃত মালিক আসাই জানতে পারি এই ছাগলটি চোর বিক্রয় করে গেছে।

এ ব্যাপরে শেরপুর থানার পুলিম পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, আমরা কোন অভিযোগ পাইনি পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: