ক্যাটস আইয়ে ঈদ পোশাক

   
প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০১৯

ডিজাইনে সাবলীল, প্যাটার্নে নতুনত্ব নিয়ে ক্যাটস আইয়ের ঈদের পোশাক এবার দামেও সাশ্রয়ী। নতুন ট্রেন্ড, ভিন্ন আঙ্গিকের পোশাকের ক্যানভাস তাই ঈদে আরো বর্ণিল, ক্যাটস আইয়ের প্রতিটি স্টোরে। এবার পাঞ্জাবি আর সিঙ্গেল কামিজে থাকছে নতুন বৈচিত্র্যময় ডিজাইন। পাশাপাশি থাকছে প্রিন্টেড স্মার্ট ক্যাজুয়াল শার্ট, লং টপস, রাউন্ড নেক টি শার্ট, পলো ছাড়াও চিনোস প্যান্ট। গরমের কারণে রংয়ের ব্যবহারে আনা হয়েছে কোমলতা।

ক্যাটস আইয়ের পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, কুরবানির ঈদে মূলত গরম কেন্দ্রিক ফ্যাশন স্টেটমেন্ট সাথে নিরীক্ষাধর্মী কাজ ছিল ফিউশনের আদলে। কাপড় এবং রঙের ব্যবহারেও ছিল উৎসব এবং গরমের সম্বনয়। অনলাইন কেনাকাটায় ক্রেতা আগ্রহ বাড়াতে মূলছাড় সুবিধাও দেয়া হয়েছে।

উল্লেখ্য, নতুন ঈদ পোশাক, নতুন পণ্যের ভিডিও, ফটোশ্যুট ছবি ও সাশ্রয়ী অফারের বিস্তারিত খোঁজ খবর জানা যাবে ক্যাটস আই এর ফেসবুক ফ্যান পেইজে এবং কেনাকাটা ঘরে বসেই যাবে www.catseye.com.bd অনলাইন স্টোরে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: