ক্লাউড-ভিত্তিক এসএমই সল্যুশন ‘আমার হিসাব’ আনল রবি

   
প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, ১৫ মার্চ ২০২০

দেশের এসএমই ব্যবসায়ীদের জন্য ক্লাউড-ভিত্তিক সল্যুশন ‘রবি আমার হিসাব’ নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি। রবি আমার হিসাব এসএমই এবং খুচরা ব্যবসায়ীদের চাহিদার বিষয়ে লক্ষ্য রেখে তৈরি করা হয়েছে। এর মাধ্যমে যে কোন স্থান থেকে দৈনিক বিক্রয়, পণ্য ও কাঁচামালের মজুদের পরিমাণ, গুদামজাত দ্রব্যের হিসাব, দৈনিক বিক্রয় প্রতিবেদনসহ পরিপূর্ণ অ্যাকাউন্টিং সল্যুশন পাবেন ব্যবসায়ীরা।

সম্প্রতি বন্দর নগরীর চট্টগ্রাম ক্লাবে আয়োজিত একটি অনুষ্ঠানে সল্যুশনটি উদ্বোধন করেন রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উইমেন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডা. মুনাল মাহবুব এবং রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার আদিল হোসেন নোবেল। এসময় রবি ও ব্র্যাক ব্যাংকের এসএমই গ্রাহকরাও উপস্থিত ছিলেন।

ওয়েব ও মোবাইল অ্যাপ্লিকেশন উভয় প্লাটফর্মেই ‘রবি আমার হিসাব’ সল্যুশনটি ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। ব্যবহারকারীদের সুবিধার্থে সল্যুশনটির ইংরেজি সংস্করণের পাশাপাশি বাংলা সংস্করণও রয়েছে।

সল্যুশনটির জন্য দুটি প্যাকেজ রয়েছে। সর্বোচ্চ ৫ জন ব্যবহারকারীর জন্য সবগুলো স্ট্যান্ডার্ড ফিচারসহ বেসিক প্যাকেজটির মূল্য ৮শ’ টাকা এবং সর্বোচ্চ ১০ জন ব্যবহারকারীর জন্য অ্যাডভান্সড প্যাকটির মূল্য ১ হাজার টাকা। সেবাটি ব্যবহারে রবি গ্রাহকদের কোন ইনস্টলেশন চার্জ দিতে হবেনা।

মুদি দোকান, সুপার শপ, স্যানিটারি শপ, ফার্নিচার শপ, হার্ডওয়্যার শপ, পোশাকের দোকান, ফার্মেসির মতো খুচরা ব্যবসা পরিচালনার জন্য ‘রবি আমার হিসাব’ অত্যন্ত কার্যকর।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: