প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ক্লাব ঘরের বারান্দায় পরেছিল পরিচয়হীন বাকপ্রতিবন্ধীর লাশ

   
প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, ৩ জুন ২০২০

বগুড়ার আদমদীঘিতে মুন্নি (৩৮) নামের এক বাকপ্রতিবন্ধী ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩জুন) সকালে আদমদীঘির সান্দিড়া একটি ক্লাব ঘরের বারান্দা থেকে তার লাশ উদ্ধার করে গ্রামবাসিদের মতামতের ভিক্তিতে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। মুন্নি নামের ওই ব্যক্তির সঠিক ঠিকানা বা পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মুন্নি নামের বাকপ্রতিবন্ধী ব্যক্তিটি ১৯৯৫ সালে আদমদীঘির সান্দিড়া গ্রাম এলাকায় ঘোরাফেরা করার সময় তাকে কিছু হৃদয় শীল ব্যক্তি দেখভাল করে খাবারসহ কাপড়চোপড় দেন এবং নাম রাখেন মুন্নি। সে বাকপ্রতিবন্ধী হওয়ায় তার বাবা মা কিংবা ঠিকানা সংগ্রহ করা সম্ভব ছিলনা। তার শরীরে ছিল মৃগী জাতীয় অসুখ। মাঝেমধ্যেই অজ্ঞান হয়ে পড়ে থাকে। ২জুন মঙ্গলবার দিবাগত রাতে খাবার শেষে সান্দিড়া একটি ক্লাব ঘরের বারান্দায় ঘুমিয়ে পড়ে। এরপর বুধবার (৩ জুন) গ্রামবাসি তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেন। দুপুরে পুলিশ লাশের মরদেহ সুরতহাল করে বে-ওয়ারিশ হিসাবে দাফনের অনুমতি দেন। আদমদীঘি থানার উপ-পরিদর্শক আইয়ুব আলী বিষয়টি নিশ্চিত করেন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: