ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

ক্লিনিক কর্মীকে কু-প্রস্তাব দিল চেয়ারম্যান

                       
প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, ৩ জানুয়ারি, ২০২০
ছবি: প্রতীকী

রাজশাহীর দুর্গাপুরে কমিউনিটি ক্লিনিকের এক কর্মীকে কু-প্রস্তাব ও কর্মস্থালের দেয়ালে অশ্লীল কথা লেখায় ইউপি চেয়ারম্যান মোজাহার আলী বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়া হয়েছে। এ ঘটনায় উপজেলা জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অভিযুক্ত মোজাহার আলী ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তার বাড়ি চৌপুকুরিয়া গ্রামে।

অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার চৌপুকুরিয়া গ্রামের সাইদুর রহমানের স্ত্রী হোসনে আরা বেগম কাঁঠালবাড়িয়া কমিউনিটি ক্লিনিকে চাকরি করেন। বেশ কিছু দিন থেকে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মোজাহার আলী তাকে মোবাইল ফোনে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। এমনকি তিনি তার কর্মস্থালে গিয়ে সরাসরি কু-প্রস্তাব দিতেন। এক পর্যায়ে তার কু-প্রস্তাবে রাজি না হলে মোজাহার আলী তাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদান করেন। এমনকি তার বিরুদ্ধে লিফলেটসহ বিভিন্ন ভাবে অপপ্রচার চালানোর কথা বলেও হুমকি দেন তিনি। এক পর্যায়ে বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে হোসনেয়ারা বেগম তার অফিসে গিয়ে দেখেন অফিসের দেয়ালে তার নাম জনৈক মোস্তাকিনকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় লেখালেখি করেন।

এ বিষয়ে অভিযুক্ত মোজাহার আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, হোসনে আরা বেগমের চরিত্র সম্পর্কে এলাকাবাসী জানে, তার চরিত্র ভাল যদি হত তাহলে আমার কাছে অভিযোগ নিয়ে মানুষ আসতো না। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছেন তিনি। এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনা জানান, অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com