খড়গপুরে চাচার লালসার শিকার ভাতিজি, অতঃপর অন্তঃসত্ত্বা

   
প্রকাশিত: ১১:২৩ পূর্বাহ্ণ, ১৩ জুলাই ২০২০

ছবি: প্রতীকী

দীর্ঘ ছয় মাস ধরে নিজ ভাতিজিকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক পাষণ্ড চাচার বিরুদ্ধে। ধর্ষণের জেরে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ার পর বিষয়টি সবার নজরে আসে। ঘটনাটি ঘটেছে ভারতের খড়গপুর লোকাল থানার অন্তর্গত মেহুগুনি চক এলাকায়। পরিবারের লিখিত অভিযোগ পেয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, শ্রমিক বাবা-মা সারাদিন বাড়িতে না থাকার সুযোগ নিয়ে সম্পর্কে চাচা সুজয় মাহাতো (২৪) দীর্ঘদিন ধরে ধর্ষণ করতে থাকে ওই কিশোরীকে। ভয়ে পরিবারের কাছে কিছু না বললেও চলতি মাসের ৯ তারিখ অসুস্থ হয়ে পড়ে সে। এরপর হাসপাতালে নিয়ে গেলে জানা যায় ওই কিশোরী অন্তঃসত্ত্বা। এরপর পরিবারের লোকের কাছে পুরো বিষয়টি খুলে বলে সে। তারপর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয় খড়গপুর লোকাল থানায়। অভিযোগ পেয়ে গ্রেপ্তার করা হয় ওই যুবককে। তাকে গতকাল রবিবার তোলা হয় মেদিনীপুর আদালতে। পুলিশের পক্ষ থেকে চার দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। বর্তমানে আটক যুবক পুলিশি হেফাজতে রয়েছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: