প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে পানিতে পড়ে শিশুর মৃত্যু

   
প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২০

ছবি: প্রতিনিধি

মাটিরাঙ্গার খেদাছড়ায় শাপলা ফুল তুলতে গিয়ে পুকুরের পানিতে পড়ে সানজিদা আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ আগষ্ট) দুপুরের দিকে এ ঘটনা ঘটে। নিহত সানজিদা ওই গ্রামের আবুল হাসেমের মেয়ে। তিনি মালয়েশিয়ান প্রবাসি।

নিহতের স্বজনরা জানায়, সানজিদা তার ভাই সহ প্রতিবেশীর পুকুরে গোসল করতে যায়। পুকুরে শাপলা ফুল তুলে আনতে গিয়ে সানজিদা পানিতে ডুবে যায়। তার ভাইয়ের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে সানজিদাকে পানি থেকে তুলে এনে মাটিরাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডা: তাকে মৃত ঘোষণা করেন।

মাটিরাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: মো.শরিফুল ইসলাম জানান, মৃত্যুর বিষয়টি পরিক্ষা করে নিশ্চিত করা হয়েছে। তবে, হাসপাতালে আনার পূর্বেই শিশুটির মৃত্যু হয় বলে জানান তিনি।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সামসুদ্দিন ভুঁইয়া জানান, পানিতে পড়েই শিশুর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মৃত্যু পরবর্তী প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: