প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

   
প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ, ৬ জুন ২০২০

ফুটফুটে দুই কন্যা শিশু তৃষা ও আফরোজা। সম্পর্কে আপন মামাতো-ফুফাতো বোন পড়তো একই স্কুলে। পাশাপাশি বাড়ি হওয়ায় একজন অন্যজনের খেলার সাথীও। শনিবার বিকালটা যে তাদের জীবনের শেষ বিকাল হবে তা কে জানতো..? স্বজনদের চিরদিনের মতো বিদায় জানিয়ে পুকুরে ডুবে মৃত্যুকে আলিঙ্ঘন করে এ দুই ফুটফুটে শিশু কণ্যা। শনিবার (৬ জুন) বিকাল সাড়ে তিনটার দিকে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার উল্টাছড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

দুপুরের পর বাড়ির সকলে ঘুমিয়ে পড়লে বাড়ির অদুরে পুকুর পাড়ে অন্যদের সাথেই খেলা করছিল পানছড়ির উল্টাছড়ি গ্রামের মো. সেলিমের মেয়ে তৃষা (৮) ও মো. আল আমিনের মেয়ে আফরোজা (৬)। এসময় পুকুরে ডুবে মারা যায় ফুটফুটে তৃষা ও আফরোজা।

এসময় সাথে থাকা অন্য খেলার সাথীদের চিৎকারে স্বজনসহ স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন। এদিকে তৃষা ও আফরোজার আকস্মিক মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। স্বজনদের আহাজারীতে সেখানকার পরিবেশ ভারী হয়ে উঠেছে।

এদিকে এ খবরে ঘটনাস্থলে ছুটে যান পানছড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান। এসময় এমৃত্যুকে অনাকাঙ্খিত বলেও মন্তব্য করেন তিনি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: