প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে ভ্রাম্যমাণ আদালতে ইয়াবা ব্যবসায়ীর ১ বছরের জেল

   
প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০২০

খাগড়াছড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে ১ বছরের কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় খাগড়াছড়ি জেলা পৌর সদরের মেহেদীবাগ এলাকায় অভিযান চালানো হয়। অভিযান পরিচালনাকালে মেহেদীবাগে তার নিজস্ব স-মিল থেকে সেলিম উদ্দিন (৩২) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ১০ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান শাকিল।

পরে ভ্রাম্যমাণ আদালতে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী ১ বছরের কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান শাকিল বলেন, মাদকের বিরুদ্ধে জেলা প্রশাসনের পক্ষ থেকে পূর্ব থেকেই অভিযান চলছে ভবিষ্যতেও এ অভিযান অব্যাহত থাকবে। যেখানেই মাদকের তথ্য পাব সেখানেই আমরা অভিযান পরিচালনা করব। মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। মাদকমুক্ত সমাজ গঠনে জেলা প্রশাসন দৃঢ়তার সাথে কাজ করে যাবে। এই চলার পথে সবার সহোযোগিতা কামনা করেন তিনি।

এসময় খাগড়াছড়ি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ আবুল কালাম আজাদ সহ সঙ্গীয় পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: