ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

‘খাবারের ধর্ম হয় না’, রমজানে প্রায় ৫০০জন মানুষের কাছে খাবার পৌঁছে দিচ্ছেন সানা

                       
প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, ৯ মে, ২০২০

সানা খান, টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ। এই রমজান মাসে নিয়মিত রোজা রাখছেন সানা। প্রতিদিন কোরান পরছেন, ইফতার, সহেরির পর দুঃস্থ গরিব মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়াই এখন মূল কাজ অভিনেত্রীর। আর একথা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন সানা খান। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন সানা। যেখানে তিনি জানিয়েছেন, প্রায় ৪০০ থেকে ৫০০ জন মানুষের কাছে রেশন পৌঁছে দেওয়ার পাশাপাশি প্রতিদিনের খাবার পৌঁছে দিচ্ছেন। সানার কথায়, ”এমন অনেক মানুষ রয়েছেন, যাঁদের আমাদেরকে প্রয়োজন। তাই যতটা সম্ভব আমি করবো। তাঁদের জানা দরকার, তাঁরা একা নয়। আল্লা আমাদের দিয়েছেন, যাতে আমরা মানুষের প্রয়োজনে সাহায্য করতে পারি। যাতে কোনও প্রয়োজনে কেউ তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেন, সেজন্য সোশ্যাল মিডিয়ায় একটি ফোন নম্বরও দিয়েছেন সানা। তাঁর কথা, আমার টিম মানুষের কাছে খাবার পৌঁছে দিতে কাজ করছেন, কেউ যেন অভুক্ত না থাকে। ”

ভিডিয়োতে সানা আরও বলেছেন,”আমার সাহায্যকারী সাহায্য করতে গিয়ে দেখেছেন একটা আশ্রয়স্থলে ৩৫০ জন মানুষ রয়েছেন। তখনই আমরা সেখানেও খাবার পাঠানোর ব্যবস্থা করেছি। তবে আমার সাহায্যকারী যে যুবকটি খাবার দিতে গিয়েছিলেন, ওর মাথায় ফেজ টুপি দেখে একজন জিজ্ঞাসা করেছে, এই খাবার কি শুধু মুসলিমদের জন্য? নাকি হিন্দু ও মুসলিমদের জন্য আলাদা খাবার রয়েছে। এগুলো শুনে খুব দুঃখ লাগে। খাবার সকলের জন্য। খাবারের কোনও ধর্ম হয় না। ”

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com