প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

খালেদার মুক্তি দাবিতে ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ

   
প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, ১ জানুয়ারি ২০২০

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ময়মনসিংহ মহানগর জাতীয়তাবাদী ছাত্রদল। বুধবার (১ জানুয়ারি) দুপুরে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নগরীতে এই বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা। নগরীর বাউন্ডারী রোড এলাকা থেকে মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন ও সাধারণ সম্পাদক তানভীর আহমেদ রবিনের নেতৃত্বে একটি বিশাল র‌্যালী করে মহানগর ছাত্রদল।

বিক্ষোভ মিছিলে মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, শাহ শিব্বির আহম্মেদ ভুলু, মাহাবুবুল আলম মাহাবুব, শামীম আজাদ, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলমগীর মাহমুদ আলম, বিএনপি নেতা সৈয়দ শরীফ, রতন আকন্দ, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল আমীন খসরু, সাধারন সম্পাদক তানভীরুল ইসলাম টুটুলসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী মিছিলে অংশ গ্রহন করে। এসময় খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে নেতাকর্মীরা।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: